৫টি ভিডিও দেখে টাকা ইনকাম সাইট ও বিকাশে real পেমেন্ট method

যারা real টাকা ইনকাম করতে চায়, তাদের জন্য আমাদের এই আজকের আর্টিকেলটি। আশা করতেছি যারা ভিডিও দিতে টাকা ইনকাম করার জন্য আগ্রহী তারা এই লিখাটি সম্পূর্ণ পড়বেন। এখানে আমরা এমন কিছু তথ্য আপনাদের জন্য তুলে ধরবো, যেগুলো ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে নিতে আপনাদের সাহায্য করবে। এবং আপনার হাতে থাকা মোবাইল ফোন ব্যবহার করে আপনি ভিডিও দেখে রিয়েল টাকা ইনকাম করতে পারবেন। এবং সেগুলো বিকাশের পেমেন্ট নিতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে

আমাদের জন্য সময়ের মূল্য অনেক বেশি। তাই যদি সময় নষ্ট না করতে চান, তাহলে আপনাকে এটি প্রফেশনাল পদ্ধতিতে ইনকাম করার চেষ্টা করতে হবে। মূলত ভিডিও দেখে অনলাইন থেকে real টাকা ইনকাম করার জন্য আপনাকে যথেষ্ট সময় ইনভেস্ট করতে হবে।

কারণ হচ্ছে, ভিডিও দেখে অনলাইন থেকে real টাকা ইনকাম করার পদ্ধতিতে যে সাইট গুলো তৈরি করা হয়। এই সাইটগুলোতে আপনাকে যথেষ্ট সময় ধরে ভিডিও দেখতে হবে। ভিডিও বিজ্ঞাপন যথেষ্ট সময় ধরে দেখার কারণে এখানে আপনার সময় নষ্ট হবে। এবং আপনাকে ধৈর্য নিয়ে থাকতে হবে।

কারণ ধৈর্য না থাকলেও কিন্তু আপনি সম্পূর্ণ ভিডিওগুলো দেখে এখান থেকে উপার্জন করতে পারবেন না। ডেইলি আপনাকে কয়েকটা ভিডিও দিতে পারে। যেগুলো আপনাকে ধৈর্য নিয়ে পুরোটাই দেখতে হবে।

কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট পাবেন:

ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট প্রক্রিয়াটি সোজা। আপনি এমন একটি প্ল্যাটফর্মে সাইন আপ করেন, যেখানে ভিডিও দেখার জন্য বিকাশে টাকা প্রদান করে। ভিডিওগুলো আপনাকে নিয়মিত দেখতে হবে। এবং যত বেশি ভিডিও দেখবেন, তত বেশি পয়েন্ট জমা হবে। সে পয়েন্ট গুলোকে আপনি পরবর্তীতে Real money তে কনভার্ট করে নিবেন। এবং রিয়েল টাকায় কনভার্ট করার পরে, সেগুলো বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আমরা যেসকল ওয়েবসাইটের কথা বলেছি, এগুলোর রিয়েল সাইট কিন্তু আপনাকে যথেষ্ট পরিশ্রম করতে হবে।

বিভিন্ন রকমের ভিডিওর ধরন:

বিভিন্ন রকমের ভিডিওর ধরন
বিভিন্ন রকমের ভিডিওর ধরন

বিজ্ঞাপন ভিডিও

বিজ্ঞাপন ভিডিওর মধ্যে বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট গুলোকে রিভিউ করা হয়। অনেক ক্ষেত্রে এই ভিডিওগুলো মোবাইল ফোন, টিভি, বা ইত্যাদি ইলেকট্রনিক ডিভাইস, অথবা বিভিন্ন কোন প্রোডাক্টের উপরে হতে পারে। তবে এই বিজ্ঞাপন গুলো আপনার দেখতে অবশ্যই খারাপ লাগবে না।

আরও পড়ুন:  অনলাইনে টাকা ইনকাম করার সাইট: ঘরে বসে আরামে উপার্জন

কারণ এখানে অনেকগুলো প্রোডাক্টের বিজ্ঞাপন দেখবেন। যেখান থেকে আপনার বিভিন্ন প্রোডাক্ট ভালো রাখতে পারে।

প্রোডাক্ট এর বিজ্ঞাপন দেখে অনলাইন থেকে উপার্জন করা এটি খুবই সুন্দর একটি বিষয়। এবং আপনার ভালো লাগবে আশা করতেছি। এখান থেকে প্রতি মাসে আপনি মিনিমাম একটি অ্যামাউন্ট উপার্জন করতে পারবেন

শিক্ষামূলক কন্টেন্ট

অনেকগুলো প্লাটফর্ম রয়েছে, তারা শিক্ষামূলক বিভিন্ন কনটেন্ট ভাইরাল করার জন্য কাজ করেন। এই সকল প্লাটফর্ম এর মধ্যে শিক্ষামূলক ভিডিও গুলোর বিভিন্ন অংশ তারা এখানে যুক্ত করেন। এবং এই ভিডিওগুলো আপনাকে দেখতে হবে। ভিডিও বিজ্ঞাপন গুলো দেখার মাধ্যমে আপনি যখন এগুলোর প্রতি আগ্রহী হবেন। এবং সেগুলো আপনার পরিবার বা আত্মীয় স্বজনদের সাথে শেয়ার করবেন, তখন এখান থেকে তারা সেলস বৃদ্ধি করতে পারে।

মূলত এ ধরনের শিক্ষামূলক ভিডিও গুলোর মধ্যে বিভিন্ন কোর্স হতে পারে। বা বিভিন্ন স্কিল ডেভেলপমেন্ট বিষয়ের ভিডিও হতে পারে। যেগুলোর মাধ্যমে আপনারা দেখে দেখে ইনকাম করতে পারেন। এবং real ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারেন।

বিনোদন এবং মতামত

আবার এমন অনেকগুলো বিজ্ঞাপন রয়েছে যেগুলোতে বিভিন্ন বিনোদনের বিষয়গুলোকে প্রমোট করা হয়। এক্ষেত্রে যেমন নতুন কোন মুভি বের হলে, অথবা নতুন কোন যদি সিরিজ বের হয়, সেটা সম্পর্কে বিভিন্ন ভিডিও দেখানো হয়। যেগুলোর মাধ্যমে সে সিরিজ বা মুভিটাকে প্রমোট করা হয়।

আপনি যদি মুভি দেখতে পছন্দ করেন, অথবা বিভিন্ন সিরিয়াল দেখতে পছন্দ করেন, তাহলে এই ক্ষেত্রে আপনি এই রকম বিজ্ঞাপন গুলো দেখে real টাকা ইনকাম করতে পারেন। real ইনকাম করে এখান থেকে আপনি বিকাশে টাকা পেমেন্ট নিতে পারবেন। তবে এই সকল বিজ্ঞাপন গুলো দেখার জন্য আপনাকে যথেষ্ট ধৈর্য রাখতে হবে। সময় নিয়ে বিজ্ঞাপন গুলো দেখতে হবে।

ভিডিও দেখে টাকা ইনকাম এর শীর্ষ প্ল্যাটফর্ম ও real পেমেন্ট বিকাশে

এখন আমরা সত্যিকার অর্থে যে সকল প্লাটফর্ম গুলোতে ভিডিও দেখে টাকা উপার্জন করা যায়, এরকম কিছু বিষয় নিয়ে প্ল্যাটফর্ম নিয়ে আলোচনা করব। আপনি হয়তো অনলাইনে অনেকগুলো সাইট দেখতে পারেন। কোন প্লাটফর্ম গুলোতে ভিডিও দেখে উপার্জন করা যায়? এই জন্য আমরা এমন কিছু প্লাটফর্মকে এখানে ওয়েবসাইটে যুক্ত করবো। যে ওয়েবসাইট গুলোতে আপনি ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

একটা বিষয় অবশ্যই মনে রাখতে হবে। এ সকল ওয়েবসাইট থেকে সরাসরি বিকাশে টাকা পেমেন্ট নেওয়া যাবে না। যদি আপনার বিকাশে টাকা নিতে হয়, তাহলে বিকল্প অনেকগুলো মাধ্যম রয়েছে। যে মাধ্যমগুলো ব্যবহার করে এই সকল ওয়েবসাইট থেকে বিকাশে টাকা পেমেন্ট নিতে পারবেন।

আরও পড়ুন:  ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ | Video to earn

Swagbucks ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে

Swagbucks বিষের মধ্যে বহুল পুরানো একটি ওয়েবসাইট। যেখানে বিজ্ঞাপন থেকে উপার্জন করা যায়। এখানে আপনি বিনোদনমূলক শিক্ষামূলক এবং বিভিন্ন প্রোডাক্ট এর বিজ্ঞাপন দেখতে পাবেন। যেগুলো দেখার মাধ্যমে আপনি এখান থেকে টাকা উপার্জন করতে পারবেন।

সত্য বলতে এ সকল ওয়েবসাইট গুলো থেকে টাকা উপার্জন করার জন্য আপনাকে যথেষ্ট পরিমাণ সময় বিনিয়োগ করতে হবে। তবে Sawgbucks এর মধ্যে আপনি ভিডিও দেখা ছাড়া আরও বিভিন্ন কাজকর্মের মাধ্যমে উপার্জন করতে পারবেন। যেহেতু এই প্লাটফর্মে আরো বিভিন্ন বিকল্প মাধ্যমে রয়েছে, তাই আপনি এই সকল প্লাটফর্মে কাজ করে মজা পাবেন।

inbox dollars ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে

InboxDollars বিভিন্ন বিজ্ঞাপন দেখেই সত্যিকারের টাকা উপার্জন করার জন্য সেরা একটি ওয়েবসাইট। আপনি যদি ইনবক্স ডলারের মধ্যে কাজ করতে চান, তাহলে এখানে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। এবং রেজিস্ট্রেশন করার পরবর্তী আপনি অনেকগুলো সুযোগ সুবিধা পাবেন। যেগুলো ব্যবহার করে আপনি এখান থেকে উপার্জন করতে পারবেন। এখানে ভিডিও দেখতে পারবেন, ইকোনমিক, এবং বিভিন্ন কাজকর্ম করে আপনি এখান থেকে real money income করতে পারবেন। যেগুলো বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

রিয়েল টাকা উপার্জন করার জন্য এই কয়েকটি ওয়েবসাইট সবচেয়ে বেশি জনপ্রিয়। এখানে আমরা যে কয়টি ওয়েবসাইট রিভিউ করতেছি। এই ওয়েবসাইট গুলো থেকে আপনারা কাজ করে উপার্জন করতে পারেন।

মাইপয়েন্টস

Swagbucks এর মতো, MyPoints আপনাকে ভিডিও দেখার জন্য যথেষ্ট পরিমাণ পেমেন্ট করে থাকেন। এই জন্য আপনি যদি ভিডিও দেখে উপার্জন করতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে মাই পয়েন্টসের রেজিস্ট্রেশন করতে পারেন।

প্রাথমিকভাবে আমি যখন অনলাইনে কাজ শুরু করেছিলাম, তখন এই ধরনের কয়েকটি প্লাটফর্মে একসাথে কাজ করতাম। এবং প্রতি মাস শেষে দেখা তো ১০ থেকে ১৫ হাজার টাকা আমার উপার্জন হইতো। আপনিও যদি সত্যিকার অর্থে real থাকা উপার্জন করতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আপনিও এধরনের আমার মত শুরু করতে পারেন। কয়েকটি ওয়েবসাইটে একসাথে কাজ করুন, তাহলে ভালো একটি রেজাল্ট পাবেন।

ফিউশনক্যাশ ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে

FusionCash ব্যবহারকারীদের অন্যতম একটি পছন্দসই ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মধ্যে যখন আপনি লগইন করবেন, তখন খুব সুন্দর একটি ইন্টারফেস দেখতে পাবেন। এবং এখানে অনেকগুলো ভিডিও রয়েছে। এবং সে ভিডিও বিজ্ঞাপন গুলো দেখে আপনি real টাকা ইনকাম করতে পারবেন। 💵

অনলাইনের মধ্যে অনেকগুলো প্রতারক ওয়েবসাইট রয়েছে। যেগুলো থেকে আসলে উপার্জন করা সম্ভব হয় না। তারা পরিশেষে কোন পেমেন্ট করে না। এই ক্ষেত্রে আপনি যদি সত্যিকার অর্থে পেমেন্ট পেতে চান, তাহলে এই ধরনের কিছু জনপ্রিয় ওয়েবসাইটের মধ্যে কাজ করতে পারেন। তাহলে আপনি পেমেন্ট পেতে কোন সমস্যার সম্মুখীন হবেন না।

আরও পড়ুন:  ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো? Freelancing ক্যারিয়ার ও আয় করার উপায়

FusionCash হলো আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট। যেখানে আপনি কোন দ্বিধা দ্বন্দ্ব ছাড়াই কাজ করতে পারেন। আশা করতেছি FusionCash ওয়েবসাইটে আপনি কাজ করে ভালো রেজাল্ট পাবেন।

Perk.tv

Perk.tv তে আপনার পছন্দের বিভিন্ন সিরিয়াল দেখতে পারবেন, এবং বিভিন্ন মুভি দেখতে পারবেন। এখানে মুভি দেখে এবং বিভিন্ন বিষয়বস্তুর ভিডিও দেখে আপনি ইনকাম করতে পারবেন। আপনি যদি টিভি দেখতে বেশি অভ্যস্ত হয়ে থাকেন, এবং টিভি দেখে যদি আপনি কোন রকম উপার্জন করতে না পারেন, তাহলে পরামর্শ দিব Perk.tv তে আপনি রেজিস্ট্রেশন করতে পারেন।

ঠিক অন্যান্য প্লাটফর্ম এর মতই এই ওয়েবসাইটটি কাজ করে। কিন্তু এখানে আপনি দীর্ঘ ভিডিও দেখতে পারবেন, এবং বিভিন্ন মুভি দেখতে পারবেন, সেই সাথে বিভিন্ন জনপ্রিয় সিরিয়াল দেখতে পারবেন। যার মাধ্যমে এখান থেকে তার মাঝখান দিয়ে বিভিন্ন বিজ্ঞাপন থেকে আপনি এখান থেকে উপার্জন করতে পারবেন। আশা করতেছি এখানে বিভিন্ন কন্টেন ভাইরাল করার জন্য তারা যে কাজগুলো দিয়ে থাকে, সে কাজগুলো আপনি করতে পারবেন। এবং সেখান থেকে উপার্জন করতে পারবেন।

কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম ও real পেমেন্ট বিকাশে নিবেন?

প্রথমে এসকল ওয়েবসাইট গুলোতে রেজিস্ট্রেশন করতে হবে। জয়েন করার সময় আপনার সকল তথ্য সঠিকভাবে দিতে হবে। এবং পেমেন্ট মেথড সাবমিট করতে হবে। আপনি যেহেতু আপনার উপার্জিত টাকা বিকাশে পেমেন্ট নিবেন। এজন্য আপনাকে এমনভাবে পেমেন্ট মেথড এখানে নির্বাচন করতে হবে। যে পেমেন্ট মেথডের মাধ্যমে আপনি টাকাটা নেওয়ার পরে সেটাকে ট্রান্সফার করে বিকাশে নিয়ে আসতে পারবেন।

যখন আপনার পরিপূর্ণ প্রোফাইল সেটআপ হয়ে যাবে। এবং আপনি উপার্জনের জন্য একটি অ্যামাউন্ট যুক্ত উপার্জন করতে পারবেন। তখন আপনাকে এখান থেকে উইড্র করতে দিবে। উড্র করে টাকা আবার বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

এখান থেকে ভালো পরিমান উপার্জন করার জন্য আপনি রেফার করতে পারেন। রেফার করেও ভালো উপার্জন করা যায়। সেইসাথে বেশি বেশি ভিডিও দেখে, এবং বেশি বেশি বিজ্ঞাপন দেখার মাধ্যমে আপনার উপার্জন বাড়াতে পারেন।

ভিডিও দেখে টাকা ইনকাম real পেমেন্ট বিকাশে বিষয়ে সারমর্ম:

সম্মানিত পাঠক, আপনি যদি আমাদের এই লেখাটির সম্পূর্ণ পড়ে থাকেন। এবং এ বিষয়টি সম্পর্কে যদি আপনি জেনে থাকেন, তাহলে আশা করতেছি আপনি অনলাইন থেকে real টাকা ইনকাম করে বিকাশের পেমেন্ট নিতে পারবেন। অনলাইন থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য এই ওয়েবসাইট গুলো খুবই বিশ্বস্ত এবং জনপ্রিয়। 💸✌️

এই সকল জনপ্রিয় এবং বিশ্বস্ত ওয়েবসাইটের মধ্যে যদি আপনি কাজ করেন, তাহলে আপনার টাকা কখনো মার যাবে না। আপনি সবসময় উইথড নিতে পারবেন। এখান থেকে কাজ করে সব সময় ভালো উপার্জন করতে পারবেন।

আমাদের এই লিখা সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থাকে, বা কোন কিছু আপনারা যদি না বুঝে থাকেন, তাহলে কমেন্ট করতে পারেন। আমরা আপনাদের কমেন্টগুলো রিপ্লাই করবো, এবং আপনাদেরকে সাহায্য করার জন্য যথেষ্ট চেষ্টা করব।

Leave a Comment

Share via
Copy link